মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

মহানগর

যেকোন মূহুর্তে জন¯্রােত সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনবে: ঢাকা উত্তর বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৪:২৮ পিএম

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক বলেছেন, দমন-পীড়ণ চালিয়ে দেশের বৃহত্তম বিরোধী দল বিএনপিকে নিশ্চিহ্ন করে বাংলাদেশে একদলীয় শাসন প্রতিষ্ঠার আকাক্সক্ষা এদেশের গণতন্ত্রমনা ও স্বাধীনতাকামী জনগণ কখনোই বাস্তবায়িত হতে দেবেনা। জনগণ এখন ঐক্যবদ্ধ, যেকোন মূহুর্তে জনগণের প্রবল ¯্রােত আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

বুধবার (২৯ জুন) মহানগর উত্তর পল্লবীর ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক শহিদুল ইসলাম চানের বাসায় হামলার প্রতিবাদে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন ৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম চানের বাসায় আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা লাগানো আগুনে দুই শিশুসহ পরিবারের কয়েকজন আহত হয়েছে। সন্ত্রাসীরা শহিদুল ইসলাম চানকে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। আওয়ামী সন্ত্রাসীদের এ ধরণের বর্বরোচিত ও ন্যাক্কারজনক ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমান উল্লাহ আমান এবং আমিনুল হক।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দেশে এখন চলছে আওয়ামী নিষ্ঠুর সরকারের বর্বর শাসন। দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর চালানো হচ্ছে জুলুম-নির্যাতন। বর্তমান শাসকগোষ্ঠী নির্যাতন-নিপীড়ণের মাধ্যমে দেশবাসীসহ বিএনপি ও বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে আতঙ্কিত ও ভীত-সন্ত্রস্ত করে ভয়ঙ্কর দুঃশাসন কায়েম রেখেছে। ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন ৫ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম চান এর বাসায় আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা লাগানো আগুনে দুই শিশু সহ পরিবারের কয়েকজন আহত হওয়া এবং শহিদুল ইসলাম চানকে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনা তারই ধারাবাহিকতা।

তারা অবিলম্বে শহিদুল ইসলাম চান এর বাসায় আগুন লাগানো আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। আগুনে আহত দুই শিশু সহ অন্যদের আশু সুস্থতা কামনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন