সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

মহানগর

খোয়ালেন সাড়ে ৩ লাখ টাকা

অজ্ঞান পার্টির খপ্পরে ডেলিভারি ম্যান

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর ওয়ারীর কাপ্তান বাজার এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে কবির হোসেন (২৬) নামে এক ডেলিভারি ম্যান সাড়ে তিন লাখ টাকা খুইয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটায় তাকে উদ্ধার করে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চিকিৎসকের পরামর্শে তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।
কবির হোসেনের সহকর্মী আশরাফুল হায়দার বলেন, কবির হোসেন কুইক লিংক আইটি কোম্পানিতে ডেলিভারি ম্যান হিসেবে কাজ করেন। তিনি নারায়ণগঞ্জ থেকে কালেকশন করে সাড়ে তিন লাখ টাকা নিয়ে উৎসব পরিবহনে কাপ্তানবাজারে নামেন। পরে তাকে কাপ্তানবাজারে অচেতন অবস্থায় পাওয়া যায়। তিনি বলেন, পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পাকস্থলী ওয়াশ শেষে চিকিৎসক মেডিসিন বিভাগের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দিয়েছেন। চক্রটি কবির হোসেনের সঙ্গে থাকা সাড়ে তিন লাখ টাকা নিয়ে গেছে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ জানান, কাপ্তান বাজার থেকে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তিনি মেডিসিন বিভাগে ভর্তি আছেন।
তাকে উদ্ধার করে নিয়ে আসা সহকর্মী জানিয়েছেন, তার কাছে থাকা সাড়ে তিন লাখ টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন