বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে ভুয়া কবিরাজকে ২ বছরের কারাদণ্ড

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০২ এএম

নাটোরে আগুন জ¦ালিয়ে তন্ত্রমন্ত্রের মাধ্যমে রোগীর উপর থেকে জ¦ীন, ভূত তাড়ানো ও বন্ধ্যাত্ব দূর করে সন্তান প্রাপ্তির প্রলোভন দেখানোয় কবিরাজ মো. বসিরকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠানো এক ইমেইল বার্তায় জানানো হয় সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গত মঙ্গলবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন বনবেলঘড়িয়া এলাকায় কোম্পানী কমাণ্ডার (অতিরিক্ত) পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন, কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শওকত মেহেদী সেতু এবং সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. সৌরভ হোসেন-এর যৌথ অভিযানে ভূয়া কবিরাজ মো. বসিরকে চিকিৎসার আলামতসহ গ্রেফতার করা হয়। তার পিতার নাম মো. হুসেন আলী। সে নলডাঙ্গা উপজেলার সমস কলসি গস্খামের বাসিন্দা।
উল্লেখ যে, গ্রেফতারকৃত মো. বসির ভ্রাম্যমান আদালতের সামনে প্রতারণার কথা সেচ্ছায় স্বীকার করে। ভ্রাম্যমান আদালতের নির্দেশে মো. বসিরকে নাটোর জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন