শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে দোকানে তালা কেটে চুরি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৫:১৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর বাজারে রিলাক্স ব্যাটারী সার্ভিস সেন্টার ও অটো হাউজ নামের একটি ব্যাটারি দোকান থেকে চুরি সংগঠিত হয়েছে। বুধবার রাতে ওই চুরি সংগঠিত হয়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর বাজারের ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কলেজ রোড সংলগ্ন মোঃ জিকরুল হাসান জিকোর রিলাক্স ব্যাটারি সার্ভিস সেন্টার ও অটো হাউজ নামের দোকান প্রতিদিনের নেয় বুধবার রাত ৮ টার দিকে দোকানে তালা দিয়ে বাসায় চলে যায়। পরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় দোকানে এসে জিকো দেখেন দোকানের তালা কাটা ও সাটার খোলা। এসময় ভিতরে গিয়ে দেখেন ৩টি আই.পি এস ব্যাটারি, ৫টি অটো-মিশোক ব্যাটারি, অটো-মিশোকের টায়ার ১৫ টি অটোরিকশার ব্যাটারি ২সেটসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়।

জিকরুল হাসান জিকো জানান, প্রতিদিনের মতো বুধবার রাত ৮ টার সময় দোকান বন্ধ করে বাসায় চলে যাই। পরে বৃহস্পতিবার সকালে এসে দেখি দোকানের তালা কেটে ১০টি ব্যাটারি ও ১৫ টি টায়ারসহ মালামাল নিয়ে গেছে চোর। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন