শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বিএনপি নেতার লাশ নিয়ে বিক্ষোভ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১১ এএম

বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক বিসিসি কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লাকে নগরীর দালাল নির্ভর গেইন ডায়গনষ্টিকের মালিক এস.এম রফিকসহ তার ছোট ভাই ও দালাল কর্মচারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। বাবুলকে নির্মমভাবে নির্যাতন করে হাত, কোমড় ভেঙ্গে ইজিবাইকের সামনে ফেলে হত্যা করে দুর্ঘটনার নাটক সাজানোর অভিযোগ করে বিক্ষোভকারীরা।

অবিলম্বে বরিশালের দালাল নির্ভর সব অবৈধ ডায়গনষ্টিকের মালিককে গ্রেফতারের দাবিতে বাবুল মোল্লার লাশ নিয়ে বিক্ষোভকারীরা শ্লোগান দেয়। গতকাল বৃহস্পতিবার নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে বাবুল মোল্লার জানাজার নামাজ শেষে লাশ নিয়ে বিক্ষোভ করেন বিএনপি ও অঙ্গ সংগঠন।

বাবুল মোল্লার জানাজা নামাজের পূর্বে মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ তার বক্তব্যে দ্রুত সময়ের মধ্যে অবৈধ গেইন ডায়েগনষ্টিকের মালিক রফিকের আসল পরিচয় কি? সে কি ডাক্তার, না সাংবাদিক নাকি আইনজীবী তা উদ্ঘাটন করে ও বাবুল মোল্লার হত্যাকারীকে গ্রেফতারের দাবি জানান।

অন্যথায় নগরীর সাধারণ মানুষদের সাথে এবং চিকিৎসাসেবা নিতে আসা অসহায় মানুষদের রক্ষা করার প্রয়োজনে বরিশালের সকল দালাল নির্ভরশীল ডায়গনষ্টিক বন্ধ করার হুমকি প্রদান করেন তিনি।
এসময় বাবুল মোল্লার কর্মের প্রতি স্মরণ করে বক্তব্য দেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, জেলা বিএনপি আহ্বায়ক মজিবুর রহমান নান্টু সহ অন্যান্য নেতবৃবৃন্দ। বিক্ষোভ মিছিল শেষে সদর রোডে এবং রুইয়াস্থ নিজ এলাকায় আছরবাদ দ্বিতীয় জানাজার নামাজ শেষে বাবুল মোল্লাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন