সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

আযান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১১ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মসজিদের মাইকে আযান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামছুন নূর নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে। ঘটনাটি গত বুধবার সন্ধ্যায় দোয়ারা বাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের জীবনপুর সোনাইনগর গ্রামের জামে মসজিদে। তিনি ওই গ্রামের মৃত রোয়াব উল্ল্যাহর পুত্র।
স্থানীয়রা জানান, শামছুন নূর গত বুধবার দুপুরে নিজের নৌকা নিয়ে স্থানীয় মজুরবাজারে যান। বাজার থেকে পরিবারের জন্য সওদাপাতি ক্রয় করে নৌকা যোগে তিনি বাড়ি ফিরছিলেন। গ্রামের কাছে পৌঁছার পর মাগরিবের নামাজের সময় হয়েছিল। তাই বাড়িতে না গিয়ে তিনি মসজিদের ঘাটে নৌকাটি বেঁধে রেখে অযু করে মসজিদের ভিতরে প্রবেশ করেন। এসময় মসজিদে কেউ না থাকায় তিনি আযান দিতে মাইক্রোফোনটি ধরা অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদের ফ্লোরে পড়ে যান। তার বুকের মধ্যে মাইক্রোফোনটিও আঁকড়ে ধরা অবস্থায় ছিল। কিছুক্ষণ পর নামাজ পড়তে আসা অন্যান্য মুসল্লিরা মসজিদে প্রবেশ করে এমন দৃশ্য দেখে সুর চিৎকার দেন। তারা তাকে বাঁচানোর জন্য চেষ্টা করলেও কোন লাভ হয়নি।
ওই বৃদ্ধ›র মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার দুপুরে জানাযা নামাজ শেষে মরহুমের লাশ দাফন সম্পন্ন হয়েছে। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর জানান, মসজিদের মাইকে ভেজা শরীর নিয়ে আযান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লোকটির মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় দাফনও সম্পন্ন হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন