মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে প্রতারনার ফাঁদে পড়ে যুবকের আত্মহত্যা ছয় আসামী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৯:৫৮ পিএম

পটুয়াখালীতে প্রতারনা ফাদে পরে রমেন ঘরামি নামে এক যুবকের আত্মহত্যার ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২৯ জুন) গভীর রাতে পটুয়াখালী জেলা শহরের কাঠপট্টি এলাকায় অভিযান চালায় দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান। এর আগে র‌্যাব-১১ টিমের সহায়তায় নারায়নগঞ্জ এলাকা থেকে পলাতক অবস্থায় ঘটনার প্রধান অভিযুক্ত মো. নিজামকে আটক করে পুলিশ। এনিয়ে আটকের সংখ্যা ৬ জন।

 

মুল আসামী মো. নিজাম খাঁ দশমিনা সদর উপজেলার পূর্বলক্ষিপুর গ্রামের নুরু খায়ের ছেলে এবং নিহত রমেন ঘরামিও নিজামের প্রতিবেশি বলে জানা গেছে। এছাড়াও মুল আসামী মো. নিজাম খাঁ পটুয়াখালী পৌর সভার পরিচ্ছন্নকর্মী বলে জানা গেছে। অপর আসামীরা হলেন-পটুয়াখালী পৌর শহরের কাঠপট্টি এলাকার খালেক হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদার(২৬), কাদের সিকদারের ছেলে সাইদ সিকদার ওরফে আধার(২৭), শাহজাহান গাজীর ছেলে শাহেদ গাজী (২৮) ও আলতাফ মৃধার ছেলে শাহেদ মৃধা(২৭)। প্রধান আসামী নিজামের দেয়া তথ্যের ভিত্তিতে এই চারজনকে গ্রেফতার করা হয়েছে এবং পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িতের কথা স্বীকার করেছে গ্রেফতারকৃতরা বলে নিশ্চিৎ করেন ওসি মেহেদী হাসান।
ঘটনার বরাত দিয়ে পুলিশ বলেন-এক নারী দিয়ে রমেনে সাথে আপত্তিকর ছবি তুলতে বাধ্য করে তার প্রতিবেশি নিজাম ঘরামি। এর ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছরিয়ে দেয়ার হুমকী দিয়ে নিজাম ও তার সহযোগীরা রমেনের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। ঘটনার পূর্বে নিজাম গং রমেনে কাছে নগদ দুই লাখ টাকা দাবী করে হুমকী দেয়। এত রমেন আতংকগ্রস্ত হয়ে গত ২০ জুন বিষক্রিয়া সেবন করে আত্মহত্যা করে। আত্মহত্যার পূর্ব মুহুর্তে প্রতারনার ঘটনা উল্লেখ করে রমেনের একটি ভিডিও বার্তা ছরিয়ে পরে। যে ভিডিও বার্তা অনুসরন করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সহায়তা করে বলে দাবী করেন দশমিনার থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান। ঘটনার পর নিহতের পিতা রনজিৎ ঘরামি বাদী হয়ে মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন