শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

মহানগর

বুয়েট ভর্তি পরীক্ষায় ৪৫০তম আবরার ফাহাদের ছোট ভাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১১:৫৯ পিএম

২০১৯ সালের ৬ অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের আবাসিক ছাত্র ও তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করে বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা। এবার বুয়েট প্রাঙ্গণে পা রাখতে যাচ্ছে তারই ছোট ভাই।

আজ (৩০ জুন) রাতে বুয়েটের ২০২১-২২ ব্যাচের স্নাতক ভর্তির ফল প্রকাশ হয়েছে। সেখানে ৪৫০তম হয়ে যন্ত্রকৌশল বিভাগে চান্স পেয়েছে আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।

ফলাফল নিয়ে খুশি আবরার ফাইয়াজ ও তার পরিবার। তবে, নিরাপত্তা নিয়ে এখনও সন্দিহান তারা। কারণ, এই প্রাঙ্গণেই ভাই হারিয়েছেন ফাইয়াজ, সন্তান হারিয়েছেন বরকত উল্লাহ-রোকেয়া খাতুন দম্পতি। তাই ভেবে-চিন্তেই সিদ্ধান্ত নেবেন তারা।

এ বিষয়ে আবরার ফাইয়াজের বাবা বরকত উল্লাহ গণমাধ্যমকে বলেন, ফাইয়াজ এখন ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে অধ্যয়নরত। তাকে বুয়েটে ভর্তি করাব কিনা তা নিয়ে আরও চিন্তা-ভাবনা করতে হবে। বুয়েটে এখনও র‍্যাগিং আছে কিনা, নিরাপত্তা কতটুকু পাব এসব দেখতে হবে। এরপর সিদ্ধান্ত নেব। আর ওর ইচ্ছাকেও প্রাধান্য দেবো।

আবরার ফাইয়াজ বলেন, রাতে বুয়েটের ফল পেলাম। ফল পেয়ে আমি খুশি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফল এখনও বাকি। আবার আইইউটিতে ভর্তি আছি। এখন পর্যন্ত কোথায় পড়ব সিদ্ধান্ত নেইনি। তবে, বুয়েটে পড়ার সম্ভাবনা বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন