শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নানা আয়োজনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীর ভেড়িপাড়া মোড়ে বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালি উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। র‌্যালিটি নগরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ির পুলিশ সদস্যসহ আরএমপি পুলিশের ব্যান্ডদল অংশ গ্রহণ করে। পরে পুলিশ লাইনে রক্তদান, বৃক্ষরোপন ও অনাবাদী জমিতে সবজি চাষ উদ্বোধন এবং পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন পুলিশ প্রধান।

এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক, বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা প্রিন্সিপাল (অতিরিক্ত আইজি) আবু হাসান মোহম্মদ তারিক, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনসহ পুলিশের কর্মকর্তারা।

১৯৯২ সালের ১ জুলাই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরু হয়। প্রথমে বোয়ালিয়া, রাজপাড়া, শাহমুখদুম ও মতিহার এই চারটি থানা নিয়ে এর যাত্রা শুরু হলেও বর্তমানে এখনো ১২টি থানার রয়েছে। এগুলো হলো- বোয়ালিয়া থানা, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, চন্দ্রিমা, কাসিয়াডাঙ্গা, কাটাখালী, বেলপুকুর, রাজশাহী বিমানবন্দর থানা, কর্ণহার, দামকুঁড়া ও পবা থানা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন