মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি লালন করে আসছে : পাট ও বস্ত্র মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১০:৪৫ পিএম

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি লালন করে আসছে। এদেশের মানুষ সাম্প্রদায়িকদের সমর্থন করে না। আজ শুক্রবার বিকেলে নগরীর দেওভোগ আখড়ায় ইসকন আয়োজিত জগন্নাথ দেবের রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রথযাত্রার উদ্বোধক ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মেট্রো নিটিং এন্ড ডাইং-এর ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, এনসিসি কাউন্সিলর মনিরুজ্জামান প্রমুখ।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আমি ছোটবেলা থেকে রথযাত্রা দেখে আসছি। রথযাত্রার উৎসবে গিয়ে আনন্দিত হয়েছি। হিন্দু সম্প্রদায়ের লোকজনও আমাদের ঈদে আমাদের বাসায় এসেছে। আনন্দ ভাগাভাগি করেছি। এখনো এ ধারা আছে। কিন্তু কেউ কেউ আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতিতে বাধা তৈরীর চেষ্টা করছে। কোনো কোনো রাজনৈতিক দল আছে যারা সাম্প্রদায়িকতা লালন করে। তবে তারা সফল হবে না।

মেয়র সেলিনা হায়াৎ ডা. আইভী বলেন, নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। আল্লাহ, ঈশ্বর, ভগবান যে নামেই ডাকি না কেনো, তিনি আমাদের সৃষ্টি করেছেন তার ভালোবাসায় মত্ত হওয়ার জন্য। আসুন আমরা তার ভালোবাসায় মত্ত হই। নিজেদের মধ্যে বিভেদ, হিংসা, হানাহানি না করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন