বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১১:৫৫ পিএম

খুলনায় তাপস পাল (৪০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যক্তি ওই এলাকার গোপাল চন্দ্র পালের ছেলে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারেফ হোসেন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় তাপস পাল সকালে পানের বরজে কাজের উদ্দেশ্যে বের হয়। কিন্তু দুপুরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়ে। পরে তাকে খুঁজতে বের হয়। সন্ধ্যায় বাড়ির পাশে বাগানের একটি কড়াই গাছের সাথে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত তাপস পাল দীর্ঘদিন ধরে পারিবারিক সমস্যায় ভুগছিলেন। এরমধ্যে স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। তাপস পালের একটি ছেলে রয়েছে।

রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারেফ হোসেন বলেন, রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের গিলাতলা গ্রামের একটি কড়াই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাপস পাল নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে রূপসা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন