সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৯:২৬ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের পূর্বধলা ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে শনিবার বিকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জাহাঙ্গীর আলম সেলিম (৪৫) নামক এক মোটর সাইকেল আরোহীর করুণ মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের ইচুলিয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র জাহাঙ্গীর আলম সেলিম শনিবার বিকাল ৩টা ২০ মিনিটের দিকে বাড়ী থেকে পূর্বধলা বাজারে যাওয়ার পথে রাজাবাজার হয়ে ফায়ার সার্ভিসের সামনে একটি অটোরিক্সাকে ওভারটেক করার সময় অটোরিক্সার সাথে ধাক্কা খেয়ে দুর্গাপুর থেকে আসা বালু বুঝাই ট্রাকের পিছনের চাকার নীচে পড়ে পিষ্ট হয়। স্থানীয় লোকজন তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়ী দিয়ে দ্রুত পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন