মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে কৃষক লীগের সম্মেলনে দুটি কমিটি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ২:৩৪ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সল্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঞ্চে একটি এবং মধ্যরাতে আর একটি কমিটি ঘোষনা দিয়েছে নেতারা। এতে নেতাকর্মিদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ।

শনিবার বিকেলে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃষক লীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সল্মেলন অনুষ্ঠিত হয়েছে। আলোচনা শেষে আব্দুর রহিমকে সভাপতি ও দিগেন্দ্র নাথ কে সাধারণ সম্পাদক করে ৭১ বিশিষ্ট একটি কমিটি ঘোষনা দিয়েছে নেতারা।

আবার মধ্য রাতে মকলেসুর রহমান মুকুলকে সভাপতি এবং তারেক আজিজকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষনা দিয়েছে জেলা কৃষক লীগের সদস্য সচিব ফরাদ আহম্মেদ রিংকু। এ বিষয়ে জেলা কৃষক লীগের সদস্যসচিব তিনি বলেন তার পরামর্শ ছাড়াই কমিটি ঘোষণা করা হয়েছে। ওই কমিটির সভাপতি ওই কমিটির সভাপতি রহিম সাহেব বিদ্রোহী প্রার্থী ছিলেন এবং তিনি বিএনপি নির্বাচন করেছেন। সাধারণ সম্পাদক দিগেন্দ্র নাথ রায় তিনি সদ্য জাতীয় পার্টি থেকে এসেছেন এবং বিদ্রোহী প্রার্থীর নির্বাচন করেছিলেন। তাই এই কমিটি আমি মানি না আমি যে কমেটি ঘোষণা করেছি সেই কমিটির সভাপতি মোখলেছুর রহমান মুকুল তিনি হচ্ছেন আওয়ামী পরিবারের সন্তান এবং যাকে সাধারণ সম্পাদক করেছি তিনি ছাত্রলীগ থেকে এসেছেন এবং তিনি বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য।

কৃষক লীগের ত্রি-বার্ষিক সল্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য লুৎফর বারি আল উসমানী, আরমানুল হক পার্থ। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা ও জেলা কৃষক লীগের আহবায়ক পবারুল ইসলাম তিনি বলেন সম্মেলনে কেন্দ্র কমিটি সকলের পরামর্শক্রমে রহিমকে সভাপতি এবং দিগেন্দ্রকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এডভোকেট মোস্তাক আলম টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক ও সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ প্রমুখ।

জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

বিশেষ অতিথি ছিলেন, মেয়র ও আ'লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, আ'লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, পীরগঞ্জ উপজেলার কৃষক লীগের আহবায়ক আব্দুল জলিল , হরিপুর কৃষক লীগের সভাপতি অধ্যাপক রিয়াজুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন