রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

মহানগর

আকাশ মিডিয়া ভুবনের একযুগ পূর্তিতে গুণীজন সম্মাননা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৬:১৪ পিএম

জনপ্রিয় প্রোডাকশন হাউজ ও আর্ন্তজাতিক ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান আকাশ মিডিয়া ভুবনের একযুগ পূর্তি উপলক্ষ্যে গুণী ও বিশিষ্টজনদের সম্মাননা দেয়া হয়েছে।
গেল রাতে রাজধানীর তেজগাঁও টাইমস মিডিয়া মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আকাশ মিডিয়া ভুবনের পরিচালক ই এম আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে ১৫ জনকে নানা ক্যাটাগরিতে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়কমন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক। তবে, মন্ত্রীর আকস্মিক ব্যস্ততার কারনে বিশিষ্ট ও গুণীজনদের হাতে সম্মাননা তুলে দেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জানিপপের চেয়ারম্যান ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বাংলাদেশ বেতারের পরিচালক কামাল আহমেদ, ফরাজী হাসপাতাল ও ডেন্টাল এন্ড রিসার্চ সেন্টারের চেয়ারম্যান ডা.আনোয়ার ফরাজী ইমন, মধ্যপ্রাচ্যে বিশিষ্ট বাঙ্গালী ব্যবসায়ী জুয়েল হোসেন তফদার।
অনুষ্ঠানে, শিক্ষাক্ষেত্রে বগুড়ার পলিটেকনিকের অধ্যক্ষ মাইন উদ্দিন এবং টেলিভিশন সাংবাদিকতা ও ডিজিটাল মিডিয়ায় বিশেষ অবদানের জন্য চ্যানেল 24 এর ডিজিটাল মিডিয়া প্রধান রাজীব খান এবং প্রবাসী সাংবাদিকতায় আব্দুল মজিদ সুজনকে সম্মাননা দেয়া হয়।
এছাড়া সঙ্গীতে সাবরিনা হক সাবা, রুনা শেখ, বেলাল খান, ইতি শাহিন, আকিব বিন আকতার, প্রমিথ কুমার, জয় জুয়েল, সানিয়া রমা, মুন সুর, নুসরাত ইসলাম বৃষ্টি সম্মাননা পান।
হাবিবা আফরোজ জুঁইয়ের প্রানবন্ত উপস্থাপনায় শিল্পী, সাহিত্যিক, মিডিয়া ব্যক্তিত্বসহ নানা গুণীজনের অংশগ্রহণে অনুষ্ঠানটি একটি মিলনমেলায় পরিণত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন