শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

সকল ফিচার

পানিতে চুবিয়ে কৃষককে হত্যা

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

কটিয়াদীতে হাঁস চুরির অভিযোগে প্রতিপক্ষ পানিতে চুবিয়ে হারুন রশিদ নামে এক কৃষককে হত্যার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত শুক্রবার বিকালে উপজেলার আচমিতা ইউনিয়নের হারিনা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রশিদ হারিনা গ্রামের মৃত খুরশিদ উদ্দিনের (খুশু) ছেলে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে আজ গত শনিবার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে জাকির হোসেন গত শুক্রবার রাতে বাদী হয়ে ৩ জনকে আসামি করে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তাহের ও তার ছেলে সোহরাব উদ্দিনকে গ্রেফতার করেন। গত শনিবার গ্রেফতারকৃত দুইজনকে আদালতে সোর্পদ করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, বিবাদী আবু তাহের হাঁস পালন করে।
আবু তাহের তার কয়েকটি হাঁসের ক্ষতি ও চুরির অভিযোগ আনেন প্রতিবেশী রশিদের বিরুদ্ধে। এ নিয়ে উভয় পক্ষ কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন রশিদকে পার্শ্ববর্তী ডোবার পানিতে ফেলে চুবায়। পরে তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদকে মৃত ঘোষণা করেন।
কটিয়াদী মডেল থানার ওসি এস. এম শাহাদত হোসেন জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন