রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

আজ পদ্মা সেতু হয়ে বাড়ি যাবেন প্রধানমন্ত্রী

ছেলে-মেয়ে-নাতনীদের নিয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০০ এএম

আজ পদ্মা সেতু হয়ে পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ সফরে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও আপামার জনসাধারণ উচ্ছ্বসিত ও উদ্বেলিত।

সকাল ১১টায় তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করবেন। প্রধানমন্ত্রী পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এ সফরে প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিত থাকার কথা রয়েছে। পরিবারের সদস্যদের নিয়ে তিনি টুঙ্গিপাড়ায় কিছু সময় কাটাবেন। পরে বিকেলে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেছেন, আজ প্রধানমন্ত্রী একান্ত পারিবারিক সফরে টুঙ্গিপাড়ায় আসছেন। তিনি সড়ক পথে আসবেন। এখানে বেশ কিছু সময় পরিবারের সদস্যদের সঙ্গে কাটাবেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধনের পর প্রথম সড়ক পথে টুঙ্গিপাড়ায় আসছেন, এতে টুঙ্গিপাড়ার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ উচ্ছ্বসিত। অধীর আগ্রহে তারা প্রধানমন্ত্রীর আগমনের প্রহর গুনছেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু পার হয়ে সড়ক পথে টুঙ্গিপাড়ায় আসবেন। এতে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি জেলার আপামার জনসাধারণ খুশি ও আনন্দিত। এটি প্রধানমন্ত্রীর একান্ত পারিবারিক সফর।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তার এ সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষে তিন স্তরের নিরাপত্তা নিশ্চিত করতে পোশাকে ও সাদা পোশাকে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। এছাড়া প্রধানমন্ত্রীর আগমন পথেও পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
আবির ৪ জুলাই, ২০২২, ২:০৫ এএম says : 0
পদ্মা সেতু এটা আমাদের গর্ব।
Total Reply(0)
আবির ৪ জুলাই, ২০২২, ২:০৮ এএম says : 0
মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ যে তিনি এমন একটা সুন্দর সেতু আমাদের উপহার দিয়েছেন।
Total Reply(0)
আবুল ৪ জুলাই, ২০২২, ২:১৩ এএম says : 0
আমরা চাই এমন সেতু আরো বাস্তবায়ন হোক
Total Reply(0)
Mohmmed Dolilur ৪ জুলাই, ২০২২, ৪:১৮ এএম says : 0
পদ্মা সেতু ,পদ্মা সেতু,কথাটি সবাই জানে এবং সরকার এই সেতু করেছে জনগণের সুবিধার জন্য,অবশ্যই জনগণ সুবিধা ভোগ করবেন,সরকারের কাছে জনগণ সুবিধার আশাই করেন,সরকার ও সুবিধা করে দিয়েছে,সেই জন্য জনগণ সরকারের প্রশংসা করতেই হবে,কিন্তু রাত নেই দিন নেই সপ্তাহ মাস বসর এই পদ্মা সেতু নিয়ে লেখা লেখি করতে করতে কি জীবন দিয়ে দিবেন না কি,সব সময় এক কথা বললে কি সেটার মজা থাকে না কি,সাংবাদিক ভাইরা এটি তো ইনসআললাহ হয়ে গেছে,কিন্তু প্রতি দিন এটি নিয়েই আপনারা ভেস্ত,আপাদত অন্য চিন্তা করুন,ভাই একটি কথা সব সময় বললে সেটার মজা থাকে না,সামনে অন্য কি করবেন সেটি জনগণ কে বলুন, পদ্মা সেতু করায় জনগণ খুশি আছে,কেউ অখুশি নেই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন