শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

প্রবাস জীবন

ঢাবি এলামনাই এসোসিয়েশন মালেয়শিয়ার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১১:১৪ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন মালেয়শিয়ার উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে। ২ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০১ বছর উপলক্ষে মালায়েশিয়ার কুয়ালালামপুরের কুইল মল্ সিটিতে অবস্থিত পাক পাঞ্জাব হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবেক শিক্ষার্থী মঞ্জুর মোর্শেদ দিপুর উপস্থাপনায় অনুষ্ঠানের সভাপতি হিসেবে ছিলেন সুরাইয়া ইয়াসমিন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন আই আই ইউ এম এর গবেষক আতিকুর রহমান। খেলাধুলায় সহযোগিতায় ছিলেন শারমিন এবং ফাউজিয়া। ফটোগ্রাফি করেন মোঃ জিয়াউর রহমান, পিএইচডি গবেষক, ফ্যাকাল্টি অফ ল্যাঙ্গুয়েজ এন্ড লিঙ্গুইস্টিকস, ইউনিভার্সিটি মালায়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক বুয়েটিয়ান বিশিষ্ট সিভিল ইঞ্জিনিয়ার মোঃ আমিরুল ইসলাম খোকন, ইউ এম এর গবেষক জুলফিকার, আই আই ইউ এম এর গবেষক জনাব শাহ মইনুদ্দিন আহমেদ , জিল্লুর রহমান , বিশিষ্ট ব্যবসায়ী নাসিরুদ্দিন ও তার পরিবার , শবনম, শিমু , রুহানি প্রমুখ।

মালেয়শিয়ার প্রথম বারের মত ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন করতে পারার কারনে সাবেক শিক্ষার্থীদের মাঝে আনন্দ উদ্দীপনা দেখা যায়। সাবেক শিক্ষার্থীরা তাদের মাঝে পরিচয় পালা শেষ করে নিজেদের মধ্যে স্মৃতিচারণা করেন। এই অনুষ্ঠানে শুধু সাবেক শিক্ষার্থী নয়, তাদের পরিবারবর্গও উপস্থিত হয়েছিল। উপস্থিত সবার মাঝে আনন্দ ধরে রাখার জন্য বিভিন্ন খেলাধুলা, পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অফ মালয়েশিয়ার স্বনামধন্য অধ্যাপক ডক্টর এ.এইচ. এম জহিরুল আলম। এছাড়াও আগামী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে করার অভিপ্রায় ব্যক্ত করে অনুষ্ঠান শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন