শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ফরিদপুরে যুবকে কুঁপিয়ে খুঁচিয়ে হত্যার চেষ্টা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৩:৪৬ পিএম

ফরিদপুর সদর থানার হারোকান্দি নুরু মিয়া সড়কেের তিন রাস্তার মোড়ে ২৫ বছরের এক যুবককে স্হানীয় কতিপয় উশৃঙ্খল যুকরা পূর্বশত্রতার জের ধরে ছুরি দিয়ে কু্ঁপিয়ে খুঁচিয়ে হত্যার চেষ্টা করেছে বলে জানাগেছে।

মঙ্গলবার (৫ জুলাই) আহত যুবক মোঃ সাজ্জাদ(২৫) মোঃ এনায়েত শেখ গ্রামঃ হারোকান্দি সদর থানা ফরিদপুর। দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের বেডে শুয়ে এ তথ্য গনমমাধ্যম কে নিশ্চিত করেন।

তার দেওয়া তথ্যমতে জানাযায়, সাজ্জাদ গত সোমবার (৪ জুলাই) গভীর রাতে নগরকান্দার তালমা
তার নানা বাড়ী থেকে নিজ বাড়ী হারোকান্দিতে ফেরার পথে পূর্বশত্রতার জেরে ঘটনাস্থলে পৌঁছালে মটোরসাইকেল আরোহী (১৮-২৫বয়সী) হ্রদয় ও বজলু নামে দুই যুবক আহত যুবকের পায়ের উপর দিয়ে চলন্ত মটোরসাইকেল তুলে দিলে সাজ্জাদ আহত হয়।

এরই প্রতিবাদ করতে গেলে উশৃঙ্খল দুই যুবকদের হাতে থাকা ছুরি দিয়ে সাজ্জাদের হাতে,মুখে, গলায় ,গালে,মুখে এবং পিঠে কমপক্ষে ৭/৮ টি কোপ দেয়।

এস সময় সাজ্জাদ বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিলে প্রত্যক্ষদড়শীরা ঐ রাতে রক্তাক্ত ও গুরুতর জখম অবস্হায় মেডিকেলর অটিতে আনেন।

এখানেও রাত প্রায় এগারোটায় ঐ উশৃঙ্খল যুবকরা স্হানীয় আরো অজ্ঞাতনামা ৫/৬ যুবকে সাথে নিয়ে, মূমূর্ষ অবস্হার সাজ্জাদের উপর দ্বিতীয় দফায় অটির মধ্যে হামলা করে।

হামলাকাীরা ছুঁড়ি দিয়ে তাকে জবাই করে এবং গলা টিপে হত্যার চেষ্টা চালায় বলে আহত সাজ্জাদ গনমমাধ্যম কর্মীদেরকে নিশ্চিত করেম। এ ঘটনা হাসাপাতলের সিসি ক্যামেরাও রেকর্ড আছে বলে পুলিশ তদন্ত করবে।

এ ঘটনায় আহত সাজ্জাদের বাবা মোঃ এনায়েত শেখ বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

আহতের বাবা এনায়েত এবং তার ফুফু গনমমাধ্যম কে বলেন, আমাদের ছেলেকে কু্ঁপিয়ে খুঁচিয়ে একাধিবার হত্যার চেষ্টা করা হয়।
তারা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ঘটনার সুষ্ঠ তদন্তপুর্বক ব্যবস্হা গ্রহনের দাবি করেন।

এই বিষয় গনমমাধ্যমের সাথে কথায় হয় থানায়, অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন ( এসআই) এর সাথে।

তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে গনমমাধ্যম কে বলেন, আহতকে ছুরি বা চাকু দিয়ে কোপানো হয়েছে বলে মনে হয়। ঘটনা সত্য তদন্ত চলছে। আইনানুগ ব্যবস্হার কাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন