শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

লোহাগড়ায় চোরাই মোটরসাইকেলসহ ৪ আন্তঃজেলা চোর আটক

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৮:৫৭ পিএম

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ ৮টি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব চোরাই মোটরসাইকেলসহ চোরদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে লোহাগড়া থানার হল রুমে এক প্রেস ব্রিফিংয়ে নড়াইলের এএসপি (সদর) সার্কেল রিজাজুল ইসলাম এ তথ্য জানান।

প্রেস ব্রিফিং সুত্রে জানা গেছে, সোমবার রাতে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ঝামারঘোপ বাজারে একটি চায়ের দোকানের সামনে চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় হচ্ছে- এমন খবরের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলনের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে আলফাডাঙ্গা উপজেলার টিটা গ্রামের কামাল শেখ ও বাজড়া গ্রামের মঞ্জুরুল ইসলাম জিসান নামে দুই চোরকে দুইটি চোরাই ডিসকভার মোটরসাইকেলসহ আটক করে। তাদের দেওয়া তথ্য মতে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরো ৬টি ডিসকভার মোটর সাইকেলসহ বাজড়া গ্রামের ইমদাদুল হক মিলন ও লোহাগড়ার আড়পাড়া গ্রামের ফসিয়ার সরদার নামে আরো দুইজনকে আটক করে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে লোহাগড়া থানার হল রুমে এক প্রেস ব্রিফিংয়ে নড়াইলের এএসপি (সদর) সার্কেল রিজাজুল ইসলাম জানান, আটকৃতরা সকলেই আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা থেকে মোটর সাইকেল চুরি করে গোপনে ক্রয়-বিক্রয় করে আসছে। আটককৃতদের নামে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের মঙ্গলবার বিকালে আদালতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন