সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

দায়িত্ব গ্রহণ করলেন কুসিক মেয়র

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

উৎসবমুখর পরিবেশে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত আরফানুল হক রিফাত। গতকাল বৃহস্পতিবার সিটি করপোরেশনের নির্বাচনকালীন সময়ে নির্বাহী দায়িত্বে থাকা প্রধান নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দায়িত্ব বুঝে নেন তিনি। এসময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভুইয়াসহ কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মেয়র রিফাত বলেন, আমাকে যারা ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি শততার সাথে মেয়রের দায়িত্ব পালন করবো। কোন প্রকার দুর্নীতির সাথে নিজেকে জড়াবো না। অতীতে যারা এই সিটি কর্পোরেশনে দুর্নীতি ও লুটপাট করেছেন, তাদের শ্বেতপত্র প্রকাশ করা হবে। অচিরেই তা করা হবে। এজন্য আমি নগরভবনের সকলের সহযোগিতা চাই। সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন। কোন অনিয়মের সাথে নিজেকে জড়াবেন না। অনিয়মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

মেয়র বলেন, শুরুতেই কুমিল্লা নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগী হবো। আগামী এক বছরের মধ্যে এ দু’টি গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা থাকবে। পরে তিনি নগর ভবনের কনফারেন্স রুমে নবনির্বাচিত কাউন্সিলরদের নিয়ে প্রথম সভা করেন।

গত ১৫ জুন অনুষ্ঠিত কুসিক নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেন আরফানুল হক রিফাত। গত ৫ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটি মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন