শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে পাচারকালে ৬শ’ বস্তা সার জব্দ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএডিসির গোডাউন থেকে ৬০০ বস্তা সার পাচারকালে দুটি ট্রাক আটক করেছে এলাকাবাসী। পরে সহকারী কমিশনার (ভূমি) শাহাদৎ হোসেন সারগুলো উদ্ধার করে ওই গোডাউনে ফেরত পাঠান। গত বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার সদর পৌরসভার ঝাউগড়া এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়াগামী দুটি সারভর্তি ট্রাক ঝাউগড়া এলাকা দিয়ে যাওয়ার পথে সন্দেহ হলে এলাকাবাসী ট্রাক দুটি আটক করে। পরে সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেনকে বিষয়টি জানালে তিনি এসে ট্রাক দুটি থেকে ৬০০ বস্তা সার উদ্ধার করেন। এ সময় ট্রাক চালকদেরকে জিজ্ঞেস করা হলে তারা জানায়, সারগুলো আড়াইহাজার বিএডিসি গোডাউন থেকে বগুড়ায় নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু এ ব্যাপারে প্রয়োজনীয় চালানকপি চাইলে চালকেরা তা দেখাতে ব্যর্থ হয়।

তাই আটক করা সারগুলো বিএডিসি গোডাউনে ফেরত পাঠানো হয়। পরবর্তীতে যদি স্বপক্ষে কোন কাগজপত্র দেখাতে না পারে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিএডিসির আড়াইহাজার অফিসের সহকারী স্টোর কিপার ওবায়দুল জানান, আমাদের মুন্সিগঞ্জের সাথে সারের লেনদেন রয়েছে। কিন্তু সারগুলো বগুড়ায় কীভাবে যাচ্ছিল তা আমার জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন