রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে ছাত্রলীগ নেতা হাসিবুল বাশারকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত আসামি রকি ও বাহার উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে নিহতের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফারকৃতরা হচ্ছেন, মধুপুর গ্রামের মানিক মিয়ার ছেলে রকি ও মহবুল্যাপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে বাহার উদ্দিন।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যাকাণ্ডের পর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশের একাধিক দল। হত্যাকাণ্ডের পর থেকে গতকাল শুক্রবার ভোর পর্যন্ত পৃথকস্থান থেকে আসামি রকি ও বাহারকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গোপালপুর ইউনিয়নের সোবহান মার্কেট দিয়ে বন্ধু বিপ্লবের মোটরসাইকেল নিয়ে বিপ্লবসহ গরু বাজারের দিকে যাচ্ছিলেন ছাত্রলীগ নেতা হাসিবুল। দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব বিরোধের জের ধরে যুবলীগের হাসানের নেতৃত্বে মাসুম, মিন্টু, জয়, রকি, জাহিদ’সহ কয়েকজন অস্ত্রধারি তাদের গতিরোধ করে এবং হাসিবুলকে মোটরসাইকেল থেকে নামিয়ে তুলে নিয়ে যায়। পরে তাকে জোড়া পোল এলাকায় নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এলাকার লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাসিবুলকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন