শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুকু‌রের পা‌নি‌তে ডু‌বে শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১১:০৫ এএম

শেরপুরের নকলায় পুকু‌রের পা‌নি‌তে ডু‌বে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত তিন বছরের শিশু ইয়া‌সিন উপজেলার ধনাকুশা এলাকার ফারুক মিয়ার ছেলে। শুক্রবার (৮ জুলাই) বি‌কে‌লে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ জানায়, শুক্রবার ইয়া‌সি‌নের প‌রিবার ঢাকা থে‌কে ঈদ এবং শিশু ইয়াছিনের সুন্নতে খাতনা করার জন্য গ্রা‌মের বা‌ড়ি‌ নকলার ধনাকুশা মধ্যপাড়া এলাকায় আ‌সেন। বি‌কে‌লে প‌রিবা‌রের সদস‌্যরা কাপড় প‌রিবর্তন কর‌তে ঘ‌রের ভেত‌রে যায়। প‌রে ইয়া‌সিন ঘর থে‌কে বাই‌রে বের হ‌য়ে বা‌ড়ির উঠা‌নে খেলা ক‌রতে থা‌কে। খেলার এক পর্যা‌য়ে সবার অজা‌ন্তে বা‌ড়ির পা‌শে পুকুরের পা‌নি‌তে প‌ড়ে যায় সে।

প‌রে প‌রিবা‌রের সদস‌্যরা ইয়াসিন‌কে না পে‌য়ে খোঁজা‌খোঁ‌জি শুরু ক‌রে। এক পর্যা‌য়ে সন্ধায় বা‌ড়ির পা‌শে পুকুর থে‌কে তার মরদেহ উদ্ধার ক‌রে। ফলে তার আর সুন্নতে খাতনা করা হলো না।

শিশুটির বাবা ফারুক মিয়া ব‌লেন, ঈদের দ্বিতীয় দিন আমার ছে‌লে ইয়া‌সি‌নের মুসলমানি (খৎত্না) করার কথা ছিল। এজন‌্য সব ধর‌ণের কেনাকাটাসহ সকল প্রস্তু‌তি সম্পন্ন করা হ‌য়ে‌ছে। কিন্তু গ্রা‌মের বা‌ড়ি‌তে এ‌সে আর ঈদ ও সুন্নতে খাতনা করা হলো না আমার ছে‌লের।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশ‌ফিকুর রহমান ঘটনার সত‌্যতা নিশ্চিত ক‌রে ব‌লেন, এ ঘটনায় নিহ‌তের প‌রিবা‌রের পক্ষ থে‌কে বিনা ময়নাতদ‌ন্তের জন‌্য এক‌টি আ‌বেদন করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন