শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে বোনের মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২২, ৬:৩১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ছোট ভাইকে পুকুরে ডুবে যাওয়া থেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে রুবাইয়া জান্নাত রিমি (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো.শফিকুল ইসলাম।

নিহত রুবাইয়া জান্নাত রিমি উপজেলার বেতদিঘী ইউনিয়নের চকএনায়েতপুর মাদিলাহাট গ্রামের ব্যবসায়ী মো. রফিকুল ইসলামের মেয়ে। সে চলতি বছরে উপজেলার সিদ্দিশী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। সোমবার (১১ জুলাই) দুপুর দেড়টায় উপজেলার বেতদিঘি ইউপির মাদিলাহাট চকএনায়েতপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, আনুমানিক দুপুর দেড়টার দিকে রুবাইয়া জান্নাত রিমি তার ৮ বছরের ছোট ভাই মোরছালিনকে বাড়ীর পার্শ্বের পুকুরে ডুবে যেতে দেখে। এসময় রিমি ছোট ভাইকে বাঁচাতে পুকুরে ঝাঁপিয়ে পড়ে, কিন্তু বড়বোন রিমি সাতার না জানায় পানিতে ডুবে যায়।এদিকে বিষয়টি প্রতিবেশীরা জানতে পেরে দ্রুত পুকুরে নেমে তাদের দুই ভাই বোনকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়,সেখানে কর্তব্যরত চিকিৎসক রিমিকে মৃত্যু ঘোষণা করেন।এবং ছোটো ভাই মোরসালিন প্রাণে বেঁচে যান।

সিদ্দিশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান জানান, রুবাইয়া জান্নাত রিমি চলতি বছর তাদের বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশ গ্রহণ করার কথা ছিল। সে অত্যন্ত মেধাবী ছাত্রী ছিল। তার ক্লাস রোল ছিল (২)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো.শফিকুল ইসলাম জানান, পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন