রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ মামলার আসামি মো. ইমাম র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গত শনিবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের খালপার বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের সংসবাজ গ্রামে বসবাসরত আবু সাইদ হোসেন গত ৯ জুলাই তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকায় শশুর বাড়িতে বেড়াতে আসেন। তার এক আত্মীয়ের বাসা শশুর বাড়ির পাশাপাশি হওয়ায় তার স্ত্রী ও দুই মেয়ে সেখানে প্রায় আসা যাওয়া করত। গত ১৪ জুলাই তার এক মেয়ে (ভিকটিম) তার ওই আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে ফিরতে দেরি হওয়ায় আবু সাইদ তার ওই আত্মীয়কে ফোন করলে সে জানায় অনেক আগেই মেয়েটি তার বাসা থেকে চলে গিয়েছে। একথা শুনে আবু সাইদের স্ত্রী ও শশুর বাড়ির লোকজন মেয়েটিকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে খেজুরবাগ সাহেব গলির পাশে মেয়েটিকে অসুস্থ অবস্থায় পায়। এসময়ে মেয়েটি তার মাকে ঘটনাটি খুলে বলে। এতে আবু সাঈদ তার মেয়েকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতআলে ভর্তি করেন।পরে আবু সাইদ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলার সুত্রধরেই র‌্যাবের একটি দল গত শনিবার রাতে খালপার বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি মো. ইমামকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৮ জুলাই, ২০২২, ৩:৩৩ এএম says : 0
If true then only solution to this cancer is put him out of misery by electrocution. Make sure to connect the wire in his dik.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন