বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কিশোর ট্রাক্টর চালক শাহাদাতের বাড়ী ফেরা হলো না!

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৮:১২ পিএম

সোমবার সকাল সাতটা, প্রতিদিনকার মত তড়িঘড়ি করে ট্রাকটর নিয়ে অন্যের জমিতে হালচাষের উদ্দেশ্যে বাড়ী থেকে বেরিয়ে পড়ে কিশোর শাহাদাত হোসেন (১৮)। এ যে তার জীবনের শেষ যাত্রা। সকাল ১০টায় নিজ বাড়িতে খবর আসে ট্রাক্টরের নিচে পড়ে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বাড়ীতে চলছে শোকের মাতম!
নিহত শাহাদাত নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউপির ৫নং ওয়ার্ড বীরকোট গ্রামের বকসি মিয়ার বাড়ীর মহসিনের ছেলে। সোমবার সকালে সীমান্তবর্তী কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপির বোড়রা গ্রামের মাস্টার রমণী কুমার মজুমদারের বাড়ী পাশে জমিতে হালচাষ করে রাস্তায় ওঠার সময় ট্রাক্টরটি উল্টে যায়। এতে সে ট্রাক্টরটির নিচে চাপা পড়ে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা মহসীন জানান ‘সকাল ৭ টার সময় ট্রাক্টরটি নিয়ে শাহাদত বাড়ী থেকে বের হয়, ১০ টার সময় তার মৃত্যুর খবরটি জানতে পারি’।
কেশারপাড় ইউপি’র চেয়ারম্যান মো. আবদুল হক সুমন সোমবার সন্ধায় জানান, লাশ নাঙ্গলকোট থানায় রয়েছে। দাফনের অনুমতির প্রক্রিয়া চলছে।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুক হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন