শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ইজিবাইকের ওপর বাসর চাপায় প্রাণ গেল ৫ জনের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৪:৫৮ পিএম

বরিশালÑপটুয়াখালীÑকুয়কাটা মহাসড়কের বাকেরগঞ্জের কাছে যাত্রী বোঝাই বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এক শিশু সহ ইজিবাইকের ৫ যাত্রী নিহত হয়েছে। বরিশাল মহানগরী থেকে প্রায় ২৫ কিলোমিটার দক্ষিণে বাকেরগঞ্জের হেলিপ্যাডের সামনে বরিশালÑপটুয়াখালীÑকুয়াকাটা মহা সড়কে বুধবার দুপুরে বিআরটিসি’র দীর্ঘ মেয়াদী লীজের রুট পারমিট বিহীন ঐ বাসটি বরগুনার তালতলী থেকে বরিশালে আসছিল।

বাসটির পেছনে থাকা অপর এক ইজি বাইকের প্রত্যক্ষ্যদশী দুই যাত্রী জানান, বাসটি বরিশালের দিকে যাবার সময় আকষ্মিকভাবেই কিছুটা ডানে চেপে চালাতে গিয়ে বিপরিত দিক থেকে আসা ইজিবাইকটিকে চাপা দেয়। দূর্ঘটনায় ইজবাইকটি সম্পূর্ণভাবেই বাসের সামনে অংশে ঢুকে দুমড়ে মুচরে গেছে। ফলে ঘটনাস্থলেই বাকিটির ৭ যাত্রীর ৫ জন নিহত হয়েছে। তাদের লাশ বাকেরগঞ্জ হাসপাতালে নেয়ার পরে বরিশালে শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠান হয়েছে।
নিহতদের ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন, বাকেরগঞ্জের সোহাগ সিকদার( ২৫), হাসিব (২৫) ও আমীর চৌধুরী (৬০) এবং গৌরনদীর ফয়সাল (২০)। এছাড়া অপর এক মহিলা নিহত হলেও তার কোলের শিশুটিও গুরুতর আহত হয়েছে।
দূর্ঘটনার খবর পেয়ে বাকেরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। এসময় জাতীয় মহাসড়কে কিছুক্ষন যানবাহন চলাচল বন্ধ থাকলেও পুলিশ দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করে মহাসড়কটিতে যানবাহন চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়।
বিআরটিসি’র ঐ বাসটি সংস্থার সদর দপ্তর থেকে দীর্ঘ মেয়াদী লীজ প্রদান করা হলেও তার চালক পর্যন্ত সংস্থাটির ছিলনা। এমনকি বরিশালÑসাতক্ষীরাÑশ্যামনগরের রুট পারমিটধারী ঐ বাসটি সম্পূর্ণ বেআইনীভাবেই বরিশাল থেকে বরগুনার তালতলী রুটে চালান হচ্ছিল বলে জানা গেছে। ২০-৭-২০২২.

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন