শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ জেএমবি সদস্য নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের সিএন্ডবি বাজার এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা (৪৫) এক জেএমবি সদস্য নিহত হয়েছে। এসময়ে জেএমবি সদস্যদের ছোড়া হাত বোমায় তিন পুলিশ আহত হয়েছে। শনিবার গভীর রাতের এই ঘটনায় পুলিশ রাখাল গাছি থেকে জেএমবি সদস্যদের ফেলে যাওয়া ২টি আগ্নেয়াস্ত্র ৩টি হাতবোমা ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় (রোববার) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় আরও জানান, শনিবার গভীর রাতে রাখালগাছি সিএন্ডবি বাজার এলাকায় ১০/১৫ জন জেএমবি সদস্য সংঘবব্ধ হয়ে নাশকতার উদ্যেশে জড়ো হয়েছে এমন খবর পায় পুলিশ। এর পর বাগেরহাট মডেল থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে একটি দল ও ডিবি পুলিশের অপর একটি দল ওই রাতেই ঘটনাস্থলে পৌঁছায়। এসময়ে জেএমবি সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে হাতবোমা নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এসময়ে অজ্ঞাতনামা (৪৫) এক জেএমবি সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ জেএমবি সদস্যদের ফেলে যাওয়া দুইটি স্যুটারগান, ৩টি হাতবোমা ও ৫টি গুলি উদ্ধার করে। রাতে গুলিবিদ্ধ জেএমবি সদস্যকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
বাগেরহাট মডেল থানার ওসি মো. মিজানুর রহমান জানান পুলিশকে লক্ষ্য করে ছোড়া বোমায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন, সজীব বিশ^াস, মো. রুবেল ও টিপু সুলতান তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গাজী ইকবাল হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক দ্রব্য আইন ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগ এনে পৃথক তিনটি মামলা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন