রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় পৌরসভার সচিবকে বেধড়ক পেটালেন সহকারী প্রকৌশলী

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৯:২১ পিএম

নড়াইলের লোহাগড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা (সচিব) মোঃ তফিকুল আলমকে বেধড়ক মারপিট করে আহত করেছে একই অফিসের সহকারী প্রকৌশলী শেখ সাইয়্যেদুল হক। মঙ্গলবার (২০জুলাই) বিকালে লোহাগড়া পৌরসভা কার্যালয়ের নির্বাহী কর্মকর্তার কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তফিকুল আলম বাদী হয়ে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকালে লোহাগড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ তফিকুল আলম পৌর অফিসের নিজ কক্ষে অফিসিয়াল কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে তার কক্ষে একই অফিসের সহকারী প্রকৌশলী শেখ সাইয়্যেদুল হক প্রবেশ করে তফিকুলকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। সাইয়্যেদুল হক এর প্রতিবাদ করলে তফিকুল আলম তাকে বেধড়ক কিলঘুষি মেরে গায়ের জামা ছিড়ে ফেলে এবং স্কেল দিয়ে আঘাত করে হাতের আঙ্গুল ভেঙ্গে দেয়।

আহত তফিকুল আলম বলেন, অফিসে লোক কম থাকায় সহকারী প্রকৌশলীর অফিস সহায়ক (পিয়ন) বাবুকে অন্যত্র কাজ করতে বলি। এতে সাইয়্যেদুল হক ক্ষিপ্ত হয়ে আমার রুমে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই আমাকে কিলঘুষি মারে এবং টেবিলে থাকা স্কেল দিয়ে আমাকে রক্তাক্ত ফোলা জখম করে এবং আমার হাতের আঙ্গুল ভেঙ্গে ফেলে। এ ঘটনার পর আমি মেয়রের সাথে কথা বলে থানায় যেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত সহকারী প্রকৌশলী শেখ সাইয়্যেদুল হক বলেন, আমি তার উপর কোন হামলা চালাইনি। লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান বলেন, আমি অফিসে ছিলাম না,তবে ঘটনা শুনেছি।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, এজাহার পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন