শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এ. কে. খান অ্যান্ড কোম্পানি লিমিটেড নামের একটি ডক ইয়ার্ডের পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে উপজেলার মুড়াপাড়া নামা বাজার এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, প্রায় ৩/৪ দিন পূর্বে ওই তরুণীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। নিহতের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা আলামত দেখে এমনটাই সন্দেহ করছেন তারা।
প্রত্যক্ষদর্শীরা জানান, মুড়াপাড়া নামাবাজার সংলগ্ন মঙ্গলখালী এলাকার একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে গত মঙ্গলবার দুর্গন্ধ বের হচ্ছিল। গতকাল বুধবার সকালে সেই দুর্গন্ধ আরো বাড়তে থাকে। এক পর্যায়ে এলাকাবাসী মিলে সেই ঘরের দরজা খুললে ভেতরে অজ্ঞাত তরুণীর বিকৃত লাশ পরে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দেয়া হয়।
ঘটনার তদন্ত কর্মকর্তা নারায়ণগঞ্জ সিআইডির ইন্সপেক্টর জাহিরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ধারণা করা হচ্ছে লাশটি ৪/৫ দিন পূর্বের। তার মুখে ইট দিয়ে থেতলে হত্যা করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন