সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ’লীগের রাজনীতির মূল লক্ষ্য দেশের জনগণের কল্যাণ নিশ্চিত করা : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জুয়েল এমপি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৬:৪১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ পিছিয়ে পড়া মানুষদের উন্নয়নে নানা সাহায্য সহযোগিতা করে আসছে। একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের মানুষের কল্যাণে কাজ করে থাকে। কারণ আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য হলো জনগণের কল্যাণ করা। সেই লক্ষে খুলনায়ও বিভিন্ন প্রতিষ্ঠান ও মানুষের মাঝে ইতিপূর্বে বিভিন্ন বরাদ্দ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য অঞ্চলের সঙ্গে তাল মিলিয়ে খুলনার উন্নয়ন করছেন।
আজ বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি আর) কর্মসূচীর আওতায় ২য়, ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহীত প্রকল্পের অনুকূলে বরাদ্ধকৃত নগদ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদিকুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা রনজিৎ কুমার সরকার। ড. সাঈদুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন খান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্যের পি. এ. কাজী জাহিদ হোসেন, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো.আবু হানিফ, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, মাসুম উর রশিদ, তাজদিকুর রহমান জয়, মো. ইমরান হোসেন, মো. কামরুজ্জামান ইমরান, শংকর কুন্ডু প্রমূখ।
খুলনা-২ আসনের সংসদ সদস্যের নির্বাচনি এলাকার ১২৮টি প্রতিষ্ঠানের (মসজিদ, মন্দির, গীর্জা, মাদ্রাসা, এতিমখানা ও শিক্ষা প্রতিষ্ঠান) মাঝে ১ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন