বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে স্কুলছাত্রীকে ধর্ষণ : গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনিতে ১৩ বছরের এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। পরে অভিযান চালিয়ে ধর্ষক মো. আসাদ খাঁনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে পুলিশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠিয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।
মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে একই উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের জুয়েল খাঁনের বখাটে ছেলে আসাদ খাঁন, বসতঘরে একা পেয়ে গত মঙ্গলবার সকালে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা জানতে পেরে ওই ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক আসাদ খাঁনকে আসামি করে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রাম থেকে পলাতক অবস্থায় ধর্ষক আসাদ খাঁনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামি আসাদ খাঁনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন