সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর গ্রেফতার ১

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ৫ দিন পর আকাশ খান নামে কিশোর ভ্যানচালকের অর্ধগলিত লাশ পুলিশ উদ্ধার করেছে। সে বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি ইউনিয়নের পাইককান্দি গ্রামের রাশেদুল খানের ছেলে। পুলিশ ঘাতক আমিনুর বিশ্বাসকে গ্রেফতার করেছে। আমিনুর বালিয়াকান্দি ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামের টিটু ওরফে আজিজুল বিশ্বাসের ছেলে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের মাঠের হাবিবের লিজকৃত পুকুর চালার নিকট থেকে লাশটি উদ্ধার করে।
আকাশের বাবা জানান, গত ১৬ জুলাই সকাল ১১টার সময় বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বালিয়াকান্দি বাজারে আসার কথা বলে বের হয়। তারপর আর বাড়ি ফিরে আসেনি। এ বিষয়ে গত ১৭ জুলাই বালিয়াকান্দি থানায় জিডি দায়ের করা হয়।
বালিয়াকান্দি থানার এসআই আসাদুজ্জামান রিপন বলেন, গত ১৬ জুলাই আকাশকে নিয়ে আমিনুর বিশ্বাস জঙ্গল ইউনিয়নের পারুলিয়া মৌজার সোলাইমানের পুকুর পাড়ের পাশে হাবিবের লিজকৃত পুকুরে দেখার কথা বলে নিয়ে যায়। আকাশ প্রথমে গালি দিলে আকাশের নাকমুখ লক্ষ্য করে ঘুষি মারলে নাকমুখ দিয়ে রক্ত বের হয়। পরে আকাশকে শ্বাসরোধ করে হত্যা করে। আমিনুরের স্বীকারোক্তিতে ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশের অংশ ও পরিহিত একটি প্যান্ট উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন