বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রবাস জীবন

তিন জেলায় সড়কে নিউইয়র্কের ম্যানহাটনে গাড়ীর ভিতর বাংলাদেশীর মরদেহ উদ্ধার

সালাহউদ্দিন আহমেদ নিউইয়র্ক থেকে: | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

নিউইয়র্কের ম্যানহাটনে গাড়ীর ভিতর থেকে এক বাংলাদেশীর মরদেহ উদ্ধার করেছে নিউইয়র্ক সিটি পুলিশ। তার নাম আলী আকবর মামুন এবং বয়স হয়েছিলো ৩৯ বছর। তিনি ফুড ডেলিভারীর কাজ করতেন বলে জানা গেছে। বুধবার ভোর রাতে ম্যানহাটানের মিড টাউনের পার্ক ও লেক্সজিন্টন এভিনিউ এবং ৫১ স্ট্রীটে পুলিশ তার গাড়ীর ভিতর থেকে মরদেহ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে কাজের মধ্যে গাড়ী চালানোর এক ফাঁকে সে স্ট্রোকের শিকার হন। তার দেশের বাড়ী চট্টগ্রাম জেলার রাউজান থানা।
চিটাগাং সমিতি ইউএসএ’র সাবেক কর্মকর্তা ও কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মাকসুদুল হক চৌধুরী জানান, নিহত আলী আকবর মানুন ২০০৬ সালে ডিভি লটারী জয়ী হয়ে যুক্তরাষ্ট্র আভিবাসী হন। তিনি জ্যাকসন হাইটস এলাকায় বসবাস করছিলেন। দেশে বা-বাবা, স্ত্রী ছাড়াও ২ বোন রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক নানা সমস্যায় ভুগছিলেন। গত ২ মাস ধরে তিনি দেশেও যোগাযোগ করছিলেন না। তার পারিবারিক সিদ্ধান্তে অঅলী আকবর মানুনের মরদেহ দেশে প্রেরণ করা হবে।
মরহুম আলী আকবর মামুনের নামাজে জানাজা শুক্রবার (২২ জুলাই) বাদ জুমা ব্রুকলীনস্থ বাংলাদেশ মুসলিম সেন্টারে অনুষ্ঠানের পর শনিবার রাতের ফ্লাইটে তার মরদেহ ঢাকায় পাঠানো হবে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন