রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১:১৯ পিএম

গাজীপুরের টঙ্গীতে স্কুলে যাওয়ার পথে বাসচাপায় ফাতেমা হক নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গীর বনমালা রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা হক (১০) গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া এলাকার শামসুল হকের মেয়ে। ফাতেমা দত্তপাড়া সাহাজ উদ্দিন সরকার স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির ছাত্রী। টঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াসিন আরাফাত বলেন, ফাতেমার মা রিতা ও বাবা শামসুল হক দুজনই দুবাই প্রবাসী। সে ফুফু শাহানাজ বেগমের সঙ্গে থাকত। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ফুফুর সঙ্গে অটোরিকশাযোগে স্কুলে যাচ্ছিল।

তাদের বহনকারী অটোরিকশাটি টঙ্গীর দত্তপাড়া সিরাজ উদ্দিন সরকার সড়কের বনমালা টেকপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি স্টাফ বাস ধাক্কা দিলে ফাতেমা অটোরিকশা থেকে রাস্তায় পড়ে যায়। পরে বাসের সামনের চাকায় তার মাথা থেঁতলে গেলে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ওই স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে।

এক পর্যায়ে সকাল ১০টায় টঙ্গীর বনমালা সড়কে অবস্থান নিয়ে অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে সাড়ে ১০টার দিকে তারা অবরোধ তুলে নেয়। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন