ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে জাল টাকাসহ গ্রেপ্তারকৃত ব্যক্তিকে ছেড়ে দিয়েছে পুলিশ

সাভার স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ৩:১৪ পিএম

ঢাকার সাভারে জাল টাকাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তারের পর মোটা অংকের টাকার বিনিময়ে এক জনকে ছেড়ে দিয়েছে পুলিশ। অপরজনকে সোমবার দুপুরে ৩৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করেছে বলে অভিযোগ উঠেছে। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক সুমন রবিবার বিকেলে সাভার পৌর এলাকার থানা বাসষ্ট্যান্ড থেকে সাড়ে তিন হাজার টাকা জাল নোটসহ মো. মান্নান (৩৫) ও মঞ্জু মিয়াকে (৩৮) গ্রেপ্তার করে। তারা দুজনেই পৌর এলাকার সিটিলেন মহল্লার বাসিন্দা।
জানাগেছে, জাল টাকাসহ হাতে নাতে গ্রেপ্তারের পর দুই জনকে থানায় না এনে গাড়িতে ঘুরিয়ে রাত ৯টার দিকে মোটা অংকের টাকা (ঘুষ) নিয়ে মঞ্জুকে ছেড়ে দেয় পুলিশ। আর মান্নানকে ৩৪ ধারায় আদালতে পাঠিয়ে দেয়।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক সুমন জাল টাকাসহ দুজনকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, মঞ্জু ভাল লোক তাই তাকে ছেড়ে দিয়েছি। আর মান্নানকে ৩৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। উদ্ধার জাল টাকাগুলো পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষায় জাল প্রমাণ হলে পরবর্তীতে মামলা নেয়া হবে।
সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান জানান, জাল টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার কাউকে ছাড়া কিংবা ৩৪ ধারায় আদালতে পাঠানোর কোন নিয়ম নেই। বিষয়টি সর্ম্পকে আমি অবগত নই, খোঁজ নিয়ে সত্যতা পাওয়া গেলে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন