শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ন্যায় ও সত্য প্রতিষ্ঠায় কোনো আপোষ নয় - এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৮:০৯ পিএম

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, ন্যায় ও সত্য প্রতিষ্ঠায় আমার অবস্থান স্পষ্ট। হারাম খাওয়ার জন্য, চুরি করার জন্য, জনগণের সাথে প্রতারণা করার জন্য আমি সংসদ সদস্য হই নাই। আল্লাহ আমাকে অনেক দিয়েছেন। অতীতে আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র, হামলা ও কুৎসা রটনা করা হয়েছে। কিন্তু আমি বিচলিত হই নাই। একটা কথা সবাই মনে রাখবেন, ন্যায় ও সত্য প্রতিষ্ঠায় কোনো আপোষ নয়। সমাজে ন্যায় বিচার কায়েম ও সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। মানুষের সাথে সদাচরণ করতে হবে। সমাজে অন্যায় অবিচার হতে দেওয়া যাবে না। মানুষের জানমাল রক্ষার দায়িত্ব আপনাদের। জনসেবার কোনো ত্রুটি হতে দেওয়া যাবে না। মানুষের আমানতের কোন হেরফের হলে আপনারা আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দায়ী থাকবেন। জনপ্রতিনিধি ও নেতা নির্বাচনে যোগ্য লোকদের নির্বাচন করতে হবে।

শনিবার বেলা ১১টায় নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার মনোহরগঞ্জের পোমগাঁও গ্রামের নিজ বাড়িতে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মী এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে এলাকার উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন- যোগাযোগ, শিক্ষা, তথ্যপ্রযুক্তি ও স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বইসহ অন্যান্য সুযোগ-সুবিধা চালু করায় আজ রিকশাওয়ালার ছেলে, কৃষকের মেয়ে সুশিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছে। দেশ এখন খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পন্ন। কমিউনিটি ক্লিনিক করে তৃণমুল পর্যায়ে স্বাস্থসেবা নিশ্চিত করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসরুল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়কারী ও যুবলীগ নেতা মো. কামাল হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন