সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর গলাচিপায় বিজিবি’র সাবেক প্রধান লে.জেনারেল (অব.)আবুল হোসেনের গনসংযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৫:২২ পিএম

আজ রোববার পটুয়াখালীর গলাচিপায় নিজ বাড়ির এলাকায় বিজিবি’র সাবেক প্রধান লে. জেনারেল (অব.)আবুল হোসেন গনসংযোগ শুরু করেছেন।
আজ তিনি সড়কপথে ঢাকা থেকে স্থানীয় গলাচিপা ফেরিঘাটে এসে পৌছলে হাজার হাজার জনসাধারন তাকে ফুলেল শুভেচ্ছা জানান। আবুল হোসেন ফেরিঘাট থেকে মিছিল সহকারে পৌর মুক্তমঞ্চে উপস্থিত হয়ে জনতার উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এর আগে তিনি জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। লে.জেনারেল (অব:)আবুল হোসেন তার বক্তব্যে পদ্মা সেতুসহ দক্ষিনাঞ্চলের উন্নয়নে পায়রা বন্দর, তাপ বিদ্যুৎ কেন্দ্র ,অর্থনৈতিক জোন সহ একাধিক মেগা প্রকল্প বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তী প্রজন্মকে এর অর্থনৈতিক সহ সামগ্রীক সুবিধা ভোগ করতে প্রয়োজনীয় শিক্ষায় শিক্ষিত হওয়ার পরামর্শ দেন। তিনি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে বর্তমান মুক্তিযুদ্ধের সরকারের পক্ষে আগামী নির্বাচনেও উন্নয়নের ধারাবহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানান।
পরবর্তীতে তিনি বাসভবনে উপস্থিত সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। গলাচিপা সরকারি কলেজ, মহিলা কলেজ, গলাচিপা সরকারি মাধ্যমিক বিদ্যালয়, বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছাত্রছাত্রীদের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া গলাচিপা পৌরশহরের গুরুত্বপূর্ন সড়কগুলোতে হেটে হেটে ব্যবসায়ী ও পথচারীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। তার ঘনিষ্ট সূত্র জানায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে তিনি মনোনয়ন প্রত্যাশী। তার এ সফরকে কেন্দ্র করে আওয়ামী লীগের সাধারন ভোটারদের মধ্যে বেশ আগ্রহ দেখা গেছে। দলের মধ্যেও শুরু হয়েছে মেরুকরন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন