শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতির সর্দার গ্রেফতার বিদেশি অস্ত্র-গুলি,পোশাকসহ সরঞ্জামাদি উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৫:৫৫ পিএম

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে দলনেতা শরীফ হাসানুল বান্নাকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। জিঙ্গাসাবাদ শেষে সোমবার (২৫ জুলাই) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে গ্রেফতার হওয়া আরো পাঁচ ডাকাতকে পুলিশ জেলহাজতে প্রেরণ করে।

গ্রেফতারকৃত ছয় ডাকাতরা হলেন,সদর উপজেলার নারানজোল এলাকার শরীফ হাসানুল বান্না ওরফে সুমন, কাশেমপুর গ্রামের সাব্বির হোসেন,পাথরঘাটা গ্রামের হাফিজুর রহমান, গোবিন্দকাটি গ্রামের জাহিদ হোসেন, আকরামুল মোড়ল ও কালিগঞ্জ থানার সোনাতলা এলাকার রাশিদুল ইসলাম।
আটক ডাকাত সর্দার বান্নাকে নিয়ে সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সাতক্ষীরা পৌরসভার মধুমোল্লারডাঙ্গী এলাকার গরু ব্যবসায়ী শেখ আনোয়ারুল ইসলাম ও তার ছেলে রিফাত হোসেন গরু বিক্রির ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে গত ২৩ জুলাই সন্ধ্যায় বাড়িতে
ফিরছিলেন। পথিমধ্যে যশোর-সাতক্ষীরা সড়কের ওয়ারিয়া পূজা মন্ডপের সামনে আসলে তাদেরকে গতিরোধ করে পুলিশ পরিচয়ে একদল ডাকাত। মাদকদ্রব্য থাকার মিথ্যা অভিযোগ তুলে তাদেরকে মাইক্রোবাসে তুলে নিয়ে টাকা কেড়ে নেয় ডাকাতরা। ঝাউডাঙ্গা বাজার পার হয়ে শেখ আনোয়ারুল ইসলাম ও তার ছেলে রিফাত হোসেনকে মাইক্রোবাস থেকে তাদেরকে নামিয়ে দেওয়ার চেষ্টাকালে তাদের চিৎকারে স্থানীয়দের সহায়তায় ৫ ডাকাতকে আটক করে পুলিশ। তবে, এসময় পালিয়ে যায় দলনেতা শরীফ হাসানুল বান্না। এঘটনায় ভুক্তভোগী শেখ আনোয়ারুল ইসলাম বাদি হয়ে সদর থানায় একটি মামলা করেন। যার নং-৫০।
এদিকে, দলনেতা শরীফ হাসানুল বান্নাকে সোমবার ভোরে সদর উপজেলার মাগুরা বৌ-বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ডাকাতদের কাছ থেকে জব্দ করা হয় পুলিশের পোশাক,পরিচয়পত্র, বিদেশি পিস্তল,গুলি,হ্যান্ডক্যাপসহ
ডাকাতির কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল,নগদ টাকা। গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানান, পুলিশ সুপার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন