শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মসজিদ কমিটিতে পছন্দসই পদ না পাওয়ায় ইমামকে রক্তাক্ত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৭:৪৯ পিএম

চাঁদপুর শহরে মসজিদে যাবার সময় পিতা-পুত্রের এক বয়জষ্ঠ ইমাম রক্তাক্ত জখম হয়েছেন। ২৫ জুলাই সোমবার দুপুরে এ হামলার শিকার হন মাওলানা মো. ইউসুফ খান (৬২)। তিনি শহরের বিষ্ণুদী ঈমানীয়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব। স্থানীয় লোকজন আহত ইমামকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এর পূর্বে তিনি শহরের ঐতিহাসিক বাসস্ট্যান্ড গৌর-এ গরিবা জামে মসজিদে দীর্ঘ ১৭ বছর ইমামের দায়িত্ব পালন করেছেন। এ ঘটনায় মুসল্লিদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

আহত ইমাম মাওলানা মোঃ ইউসুফ খান জানান, একটি বাড়িতে দুপুরের দাওয়াত শেষে মসজিদে যাওয়ার পথে পেছন থেকে জনৈক দুলাল মৃধার ছেলে মেহেদী মৃধা মোটরসাইকেল লাগিয়ে হরেন দেন। এ অবস্থায় রাস্তার পাশের দেয়ালের জন্য তিনি নড়তে পারেননি। এতেই মেহেদী ইমাম সাহেবকে গালমন্দ ও হাতের মধ্যে স্টিলের রিং পরে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন । একই সাথে মেহেদির বাবা দুলাল মৃধা ঘুসি ও লাথি মারেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, ঈমানিয়া জামে মসজিদ কমিটির উপদেষ্টা ছিলেন দুলাল মৃধা। গত এক মাস আগে গঠিত নতুন কমিটিতে দুলাল মৃধাকে উপদেষ্টা থেকে সাধারণ সদস্য করা হয়। মসজিদ কমিটির উপদেষ্টা পদে না রাখায় তিনি ইমাম সাহেবকে দায়ী করেন। সেই ক্ষোভ থেকেই দুলাল মৃধা এবং তার ছেলে ইমাম সাহেবকে রক্তাক্ত যখন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md.Abdul Alim ২৯ জুলাই, ২০২২, ৬:২৯ পিএম says : 0
এর উপযুক্ত শাস্তি দাবি করছি,মানুষের দানের টাকা নিজের মনে করে কমিটির এই সকল লোক খরচ করে, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই নাক্কারজনক ঘটনার জন্য।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন