শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচরে দুই মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসী নিহত, আহত-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ১১:১৩ এএম

সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের উত্তর হারিছ চৌধুরী বাজার এলাকায় দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে মোহাম্মদ পিয়াস (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে দুই মোটরসাইকেলের আরও ৩ আরোহি।
মঙ্গলবার দিবাগত রাতে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ পিয়াস জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের পশ্চিম বাটইয়া গ্রামের বাবুলের ছেলে। সে সৌদি আরব প্রবাসী।
আহতরা হলো, সদর উপজেলার গোপাই এলাকার খোরশেদ আলমের ছেলে সোহাগ (২৪) ও কাদির হানিফ ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের রহিম উল্যার ছেলে আনোয়ার হোসেন (২৩)সহ তিনজন। আহত সোহাগ ও আনোয়ারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, হাতিয়ার চেয়ারম্যানঘাট থেকে কাজ শেষ করে মোটরসাইকেল যোগে জেলা শহরে ফিরছিলো সোহাগ ও আনোয়ার। সন্ধ্যা ৭টার দিকে তাদের মোটরসাইকেলটি সুবর্ণচরের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের হারিছ চৌধুরীর বাজারের উত্তর পাশের আবুল হোসেন ডাক্তারের মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেলে থাকা ৪জন আরোহি আহত হয়। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় পিয়াস।
জানা গেছে, নিহত পিয়াস কয়েক মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছিল। আগামি কয়েকদিনের মধ্যে সৌদি যাওয়ার কথা ছিলো তার।
চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন