রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫টি পাইপগান ও ৬টি কিরিচ জব্দ করা হয়। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম। এর আগে গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার সকাল পর্যন্ত উপজেলার মিরওয়ারিশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মোশারফ হোসেন সাগর, আল আমিন হোসেন আকাশ মেন্ডেলা, আরাফাত রাফি এবং ফয়েজ উল্যাহ।

পুলিশ সুপার জানান, বেগমগঞ্জের মিরওয়ারিশপুরের সাইফুল ইসলাম নিরব ও নরোত্তমপুরের সুমন এবং রবিন বাহিনীর মধ্যে দীর্ঘদিন পর্যন্ত আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ গত সোমবার নরোত্তমপুর ইউনিয়নের খেজুরতলা এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় পক্ষ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই ঘটনার জেরে গত মঙ্গলবার পুনরায় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হওয়ার চেষ্টা করলে বিষয়টি টের পেয়ে পুলিশ সতর্ক অবস্থান নিলে উভয় পক্ষ সংঘর্ষে জড়াতে পারেনি। পরে পুলিশ সংঘর্ষের স্থলে থাকা বিভিন্ন সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে পুলিশ প্রথমে সাগরকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ি থেকে ১টি পাইপগান ও ৬টি কিরিচ উদ্ধার করে। পুনরায় গতকাল বুধবার অভিযান চালিয়ে আকাশ, রাফি ও ফয়েজকে আটক করে তাদের দেওয়া তথ্য অনুযায়ী আরও ৪টি পাইপগান উদ্ধার করে পুলিশ।
পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম ইনকিলাবকে বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড চেয়ে জেলা বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন