মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের তাড়ায় ট্রাকভর্তি পণ্য রেখে চম্পট চোরেরা

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ১২:০৭ এএম

পঞ্চগড়ে বিপুল পরিমাণ সয়াবিন তেল, আটা, ভুট্টা, কোমল পানীয় বোঝাই ট্রাক আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার জগদল বাজার এলাকা থেকে আটক করা হয়। তবে ট্রাকটির চালক-হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।
জানা যায়, দ্রুত গতিতে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের যাচ্ছিল ট্রাকটি। এসময় তেঁতুলিয়া হাইওয়ে টহলরত পুলিশ ভজনপুর বাজার এলাকায় থামানোর সংকেত দেয় কিন্তু গাড়িটি না থামিয়ে আরো গতি বাড়িয়ে দেয়। এতে পুলিশ সন্দেহ বেড়ে যায়। পরে পুলিশ ট্রাকটি তাড়া করে। জগদল বাজার এলাকায় এলে ট্রাকটি থামিয়ে পালিয়ে যায় চোর চক্রটি। গাড়িতে থাকা ড্রিল মেশিন, তালা কাটার যন্ত্র দেখে পুলিশের ধারনা কোন গুদামের তালা কেটে মালামাল নিয়ে যাচ্ছিল তারা। পরে ঢাকা মেট্টো ট-১৫-৬৬১২ নম্বরের একটি গাড়ি আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। দুপুরে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে মালামালগুলো জব্দ তালিকা করা হয়। জব্দ তালিকায় দেখা যায়, ৬ কার্টুন ৫০০ মিলি সয়াবিন তেল ২শ পিচ, ৪৯ কার্টুন ১ লিটার ১৬০ পিচ, ৮ কার্টুন ২ লিটার ২৫৮ পিচ, ৫ লিটার ১৪৭ পিচ, প্রাণ আপ ১০০০ মিলি ৫পিচ, বসুন্ধরা আট ১ কেজির ২ বস্তা ও ৯২ বস্তা ভুট্টা। এসব পণ্য প্রায় ১৪-১৫ লাখ টাকা হবে বলে জানা গেছে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার (ভারপ্রাপ্ত) ওসি জাহাঙ্গীর আলম জানান, তেঁতুলিয়া মডেল থানার সাথে যোগাযোগ করে জানা গেছে, কালান্দিগছ এলাকার কোনো গুদাম থেকে তালা কেটে নিয়ে যাচ্ছিলেন। তেঁতুলিয়া থানায় মামলা হলে মালামালসহ ট্রাকটি পাঠানো হবে।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, কালান্দিগঞ্জ বাজার থেকে যাদের এসব মালামাল চুরি হয়েছিল। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন