বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রত্যাখ্যান করল তৃণমূল নেতাকর্মী

সিলেট জাপার নবঘোষিত কমিটি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০২ এএম

জাতীয় পার্টির কমিটি নিয়ে টানাটানি চলছে সিলেটে। বিএনপি থেকে আগতদের কমিটির গুরুত্বপূর্ণ পদে বসানো সহ নবঘোষিত কমিটি ঘোষণায় অনাস্থা ও প্রত্যাখান করেছে সিলেট জাতীয় পার্টি তৃণমূল নেতাকর্মীরা। গতকাল দুপুরে সিলেট এক সংবাদ সম্মেলনে তৃণমূল নেতাকর্মীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা জাতীয় পার্টির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোহা. ইশরাকুল হোসেন শামীম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘গত মার্চ মাসে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি কর্তৃক জেলা ও মহানগরের পুরাতন আহবায়ক কমিটি বাতিল করে কমিটি গঠন করার প্রক্রিয়া শুরু হয়। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়, জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন না করে একটি স্বার্থন্বেষী মহলের প্রত্যক্ষ মদদে ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য সিলেট জেলা ও মহানগর পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনকালে দায়িত্বশীল নেতারা ত্যাগী, পরীক্ষিত ও নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের বাদ দিয়ে নিজেদের মনগড়া কথিত কমিটি গঠন করেন যে কারণে সিলেটের নেতাকর্মীরা দারুণ বিক্ষুব্ধ ও মর্মাহত।’ ইশরাকুল হোসেন শামীম বলেন, ‘বর্তমান জেলা আহবায়ক কমিটির আহবায়ক প্রায় ১৫ বছর আগে পার্টি ত্যাগ করে বিএনপিতে যোগদান করেছিলেন। বিএনপির একটি সদস্য পদও বিগত পনের বছরে পাননি। সেখান থেকে ফিরে আসার পর তাকে জাতীয় পার্টির জেলার দায়িত্ব দিয়ে দেওয়া হয়েছে। সদস্য সচিব হিসেবে যাকে দায়িত্ব প্রদান করা হয়েছে তিনিও বিএনপির অন্ধ সমর্থক এবং ব্যবসায়ী ছিলেন।’ একইসঙ্গে বর্তমান সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির আহবায়ক কমিটি বিলুপ্ত করে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি ও সম্মেলন আয়োজনের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মো. গিয়াস উদ্দিন আহমদ অ্যাডভোকেট, জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আব্দুল মালিক খান, সাবেক যুগ্ম সাধারণ সম্পদক আহসান হাবিব মঈনসহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন