শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুরির অপবাদ, কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন!

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ফরিদপুর সদরপুর উপজেলায় ১৪ বছরের এক কিশোরকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে চার ঘণ্টা বেধড়ক মারপিট ও নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে আহত অবস্থায় ওই শিশুকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও বাধা দেয়া হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল ওই কিশোরের মা আসমা বেগম ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করেছেন।

জানা গেছে , সদরপুর উপজেলার ভাসানচর ইউনিয়নের নতুন বাজার এলাকায় গত ১৭ জুলাইরাতে চুরির অভিযোগে রিয়ানামের এক কিশোরকে আটক করা হয়। পরে চোর অপবাদ দিয়ে প্রচন্ড শারীরিক নির্যাতন করে তা ভিডিও করা হয়। শিশুটিকে ধরে নতুন বাজার এলাকায় নিয়ে গাছের সঙ্গে বেঁধে সবার সামনে মারপিট করা হয়। চুরির অভিযোগে ঘটনার দিন, রাত ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত তার ওপর চলে অমানুষিক নির্যাতন করা হয়। এসময় তারা মোবাইলে ওই দৃশ্য ধারণ ও উল্লাস করে। এমন অভিযোগ প্রত্যক্ষদর্শীদের।

শিশুটির মা আসমা বেগম জানান, আহত রিয়াজকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেও তার চিকিৎসায় বাধা দেওয়া হয়। সদরপুর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলেও অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। তবে, মামলা না নেওয়ার অভিযোগ অস্বীকার করেছে থানা পুলিশ।

এ ঘটনায় উসমান মোল্যাডাঙ্গী গ্রামের আমজাদ মোল্যা, শাজাহান মোল্যা, ইউসুফ বেপারী, কাইয়ুম মোল্যা, নজরুল ইসলাম, মতিয়ার মোল্যা, ইউনুস মোল্যাসহ অজ্ঞাতনামা আরো পাঁচ থেকে সাত জনকে আসামি করে গত ২৭ জুলাই ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা করেছেন তিনি (আসমা বেগম)।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, এমন কোনো ঘটনার খবর কেউ আমাকে জানায়নি। কেউ তার কাছে মামলা করার জন্যও কোনো অভিযোগ নিয়ে আসেনি। এরকম অভিযোগ নিয়ে আসলে অবশ্যই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন