শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিসিসির সাবেক মেয়র কামালের দাফন সম্পন্ন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)-এর সাবেক মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামালের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল রোববার জিলা স্কুল মাঠে মরহুমের জানাযার শেষে দাফন সম্পন্ন হয়।

জানাজা নামাজে পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সিটি মেয়র মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার মরদেহ মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় নেতা আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবাদুল হক চান সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এর আগে গত শনিবার দিনগত রাত ১১টার দিকে ঢাকার বাসায় ইন্তেকাল করেন তিনি। ৬৮ বছর বয়সে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে কামাল স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আহসান হাবীব কামালের মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়াও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুগ্ম মহাসচিব মুজিবুর রহজমান সারোয়ার সহ বিভিন্ন রাজলৈনতিক ও সামাজিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন