শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে বিদ্যুৎ কেড়ে নিল বিদ্যুৎ কর্মীর প্রাণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৮:০০ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে পল্লী বিদ্যুতের খুটিতে কাজ করতে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে এক বিদ্যুৎকর্মীর। আজ বুধবার দুপুরে উপেজলার জিউধরা ইউনিয়নের মাদ্রাসার বাজারে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম খান (২৬) ওই এলাকার বারইখালী গ্রামের শাহ-আলমের খানের ছেলে।
স্থানীয়রা জানায়, দুপুর বারটার দিকে পল্লী বিদ্যুতের দুই লাইনম্যান মাদ্রাসা বাজারে কাজের জন্য যান। সেখানে লাইনে সমস্যা দেখা দেওয়ায় তারা স্থানীয় ইলেক্ট্রিশিয়ান রবিউল ইসলামকে ডেকে একটি খুটিতে উঠতে বলেন। সমস্যা সমাধানের জন্য খুটিতে উঠলেই তারে জড়িয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝলসে মারা যায়। এ সময় পল্লী বিদ্যুতের লাইনম্যান শ্যামল পালিয়ে যায় ও অপর লাইনম্যান নীতিষ বাবুকে স্থানীয় জনতা আটক করে রাখে। নিহত রবিউল ইসলাম বিবাহিত ও তার ২ বছরের একটি মেয়ে রয়েছে। এ ঘটনার পরে স্থানীয় জনসাধারণ মাদ্রাসা বাজারে বিক্ষোভ মিছিল করে।
দুর্ঘটনার খবর শুনে উপজেলা চেয়ারম্যান অ্যাভোকেট মো. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, পল্লী বিদ্যুৎ জেনারেল ম্যানেজার এবিএম মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যার মো. মোজাম্মেল হক মোজাম, জেলা পরিষদ সাবেক সদস্য আফরোজা আক্তার লিনা ও পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা বিক্ষোভকারীদের শান্ত করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।
পল্লীবিদ্যুতের ডিজিএম এবিএম মিজানুর রহমান বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রবিউলের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন