বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

বিএনপি চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে চায়: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৪:৫৫ পিএম

বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে আপনাদের ইমাম কে, জনগণ তা জানতে চায়।

‘২০১৮ সালে গণফোরাম প্রধান ড. কামালকে ইমাম মেনে ভুল করেছেন’, বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে বৃহস্পতিবার (৪ আগস্ট) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘স্বপ্ন তো তারা বারবার দেখেন। গত নির্বাচনেও ঐক্যফ্রন্ট গঠন করেছিলেন। তাদের স্বপ্নে দেখা জাতীয় সরকার এবারও জাতির সঙ্গে জাতীয় তামাশা কিনা তা দেখা যাবে। আগে বিএনপি নির্বাচনে আসুক, জনগণ চাইলে জয়লাভ করুক’।

বিএনপি নির্বাচন প্রক্রিয়া বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, ‘তারা চায় চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে। বিএনপি এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাদের নিয়ে ঐক্য করছে। কথিত এই ঐক্য ভোটের মাঠে কোনো প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ঐক্যের নামে বিএনপি এবং তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে। তাদের এ চক্রান্ত প্রতিরোধ এবং প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত।’

‘বর্তমান সরকারকে ক্ষমতায় থাকতে দেওয়া হবে না’- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে? ক্ষমতার উৎস দেশের জনগণ। ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ।

জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে উল্লেখ করে এই শীর্ষ নেতা বলেন, ‘জনগণ যতদিন চাইবে ততদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। বিএনপির চাওয়া না চাওয়ায় কিছু আসে যায় না।’

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সচিবালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি ডানা এল ওল্ডস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন