শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে সড়ক পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় সুতা খারকানার কর্মী নিহত

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৬:০৩ পিএম
চট্টগ্রামের রাউজানে কর্মস্থল থেকে বাড়ী ফেরার পথে সড়ক পার হতে গিয়ে দ্রুতগামী মোটরসাইকেলর ধাক্কায় এস এম নুরুল আবছার (৫৫) নামে ওয়েল গ্রুপের একটি সুতা কারখানার কর্মী নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (০৪ আগস্ট) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম কাপ্তাই সড়কের নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কমলার দিঘির পাড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত আবছার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওর্য়াডের মোকামি পাড়া গ্রামের মরহুম তফাজ্জল মাস্টারের বাড়ির প্রয়াত আব্দুল মোনাফের ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন ধাক্কা দেওয়া ওই মোটরসাইকেল আরোহি রাঙ্গুনিয়া উপজেলার সরফবাটা ইউনিয়নের ৩ নম্বর ওর্য়াডের সিরাজুল ইসলামের ছেলে। 
নিহতের চাচাতো ভাই ইনকিলাবকে জানান, আমার জেঠাতো ভাই ওয়েল গ্রুপের একটি সুতা কারখানায় কর্মরত ছিলেন। নাইট ডিউটি শেষে সকাল সাড়ে ৯টায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি আহত হন। পরে নোয়াপাড়া পাইওনিয়র হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে৷ 
নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক জয়নাল আবেদিন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন