বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূর মাথা ন্যাড়া করে দিয়েছে যৌতুক লোভী স্বামী।

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১:৫৭ পিএম

 

দিনাজপুরের বিরলে এক যৌতুক লোভী স্বামী স্ত্রী রেশমা খাতুনের হাত পা বেঁধে নির্যাতন চালিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে। এ বর্বরোচিত নির্যাতনের ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে উপজেলার ১০ নং রাণী পুকুর ইউপি’র কাজিপাড়া বিলাই মারি গ্রামে ।
জানাগেছে, গাইবান্ধা সদর উপজেলার বালাসীঘাট মধ্য বাগুড়িয়া গ্রামের মৃতঃ আছমত আলীর কন্যা রেশমা খাতুন (২৫) এর সাথে বিরল উপজেলার ১০ নং রাণী পুকুর ইউপি’র কাজিপাড়া বিলাই মারি গ্রামের হাসিম আলীর যৌতুক লোভী পুত্র মজিবর রহমান (২৮) এর প্রায় ৮ বছর পূর্বে বিয়ে হয়। তাদের একটি ৬ বছর বয়সী কন্যা সন্তানও রয়েছে।
নির্যাতিত গৃহবধূ রেশমা খাতুন জানান, বিয়ের পর থেকেই শ্বশুর-শ্বাশুরীর ইন্দনে যৌতুক লোভী মজিবর স্ত্রী রেশমা খাতুনের উপর কারণে অকারণে নির্যাতন চালাতো। শনিবার দিবাগত রাতে স্বামী মজিবর রহমান আবারও স্ত্রী রেশমাকে যৌতুকের জন্য চাপ দিলে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। এসময় রাত ১ টার দিকে স্বামী মজিবর রহমান রেশমাকে খাটের উপর শুয়াইয়ে শক্ত করে বেঁধে ফেলে। এরপর মুখে কাপড় গুজে দিয়ে রেশমার উপর শুরু করে বিভিন্ন ভাবে শারিরিক নির্যাতন। এক পর্যায় রেশমার মাথার অর্ধেক অংশের চুল জোর পূর্বক ন্যাড়া করে দেয় মজিবর। এনির্যাতন চলে ভোর ৪ টা পর্যন্ত। রেশমার চিৎকারে আশ-পাশের মানুষ ছুটে এসে তাকে উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। তিনি বর্তমানে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি খবর পাবার সাথে সাথে হাসপাতালে অফিসার ও ফোর্স পাঠিয়ে নির্যাতনের শিকার রেশামা খাতুনের খোঁজ খবর নিয়েছি। এব্যপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন